মনোপলি লাইভ – নিয়ম, টিপস এবং বেটিং কৌশল

KRIKYA Banner BD

মনোপলি লাইভ হল একটি লাইভ ক্যাসিনো গেম যা ইভোলিউশন গেমিং দ্বারা 2019 সালের ফেব্রুয়ারিতে প্রকাশিত হয়। আপনি সম্ভবত ইতিমধ্যেই এর নাম অনুমান করেছেন: এই গেমটি মনোপলি বোর্ড গেমের একটি লাইভ ক্যাসিনো সংস্করণ। আপনি কি জানেন যে মনোপলি সর্বকালের চতুর্থ সেরা বিক্রিত বোর্ড গেম? বিবর্তন গেমিং এটিকে একটি লাইভ ক্যাসিনো গেমে রূপান্তর করার জন্য সত্যিই একটি বড় পদক্ষেপ নিয়েছে। সারা বিশ্বের অনলাইন ক্যাসিনো খেলোয়াড়রা এই গেমটি পছন্দ করে।

আজ, KRIKYA আপনাকে একচেটিয়া লাইভ সম্পর্কে জানতে যা যা আছে তা বলবে। আপনি এর নিয়মগুলি শিখবেন, কিছু কৌশল এবং এমনকি কিছু বেটিং কৌশল আবিষ্কার করবেন যা আপনি এই গেমটি খেলার সময় প্রয়োগ করতে পারেন৷

একচেটিয়া লাইভ KRIKYA এ উপলব্ধ

আপনি এখন KRIKYA অনলাইন ক্যাসিনো প্ল্যাটফর্মে বিবর্তন গেমিংয়ের মনোপলি লাইভ উপভোগ করতে পারেন। KRIKYA হল সবচেয়ে নিরাপদ এবং বিশ্বস্ত প্ল্যাটফর্ম এবং বাংলাদেশের অন্যতম প্রধান। www.krikya.com এ রেজিস্টার করুন এবং এখনই খেলুন

মনোপলি লাইভে আমাদের মতামত

একচেটিয়া লাইভ হল নিখুঁত প্রমাণ যে বিবর্তন জানে অনলাইন ক্যাসিনো খেলোয়াড়রা কী চায়৷ এই ধরনের একটি জনপ্রিয় বোর্ড গেমের একটি লাইভ ক্যাসিনো সংস্করণ তৈরি করা শুধুমাত্র এই গেম স্টুডিওর প্রতিভা দিয়েই সম্ভব হতে পারে। এর প্রকাশের পরে, এই গেমটি অবিলম্বে খেলোয়াড়দের সাথে অনুরণিত হয়েছিল।

এই লাইভ ক্যাসিনো গেম শো সম্পর্কে আমরা সত্যিই দুটি জিনিস পছন্দ করি। প্রথমটি হল এটি একটি দ্রুত খেলা যেখানে আপনি স্বয়ংক্রিয়ভাবে বাজি ধরতে পারেন। এই গেমটির আরেকটি ভালো জিনিস হল এর বোনাস রাউন্ড আপনাকে একটি অ্যানিমেটেড মিস্টার মনোপলি সহ একটি 3D মনোপলি বোর্ডে পৌঁছে দেবে।

কিভাবে মনোপলি লাইভ খেলতে হয়

কিভাবে একচেটিয়া লাইভ খেলতে শিখতে চান? তুমি সঠিক স্থানে আছ. এই গেমটি Evolution দ্বারা একটি দ্বিতীয় চাকা খেলা। প্রথমটি ড্রিম ক্যাচার, যা দুই বছর আগে 2017 সালে মুক্তি পেয়েছিল। মনোপলি লাইভে, ইভোলিউশন একটি 3D চরিত্র (মিস্টার মনোপলি) এবং একটি সম্পূর্ণ 3D বোনাস গেম যোগ করে ক্যাসিনো গেম শোকে সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যায়। কোন সন্দেহ নেই যে এই গেমটি এবং এর সাফল্য বিবর্তনের মনে ক্রেজি টাইমের ধারণা নিয়ে এসেছে।

মনোপলি লাইভে সংযোগ করে, আপনি একটি পরিবর্ধিত বাস্তবতা-বর্ধিত স্টুডিও পাবেন। একটি সুন্দর শহরের পটভূমি (একচেটিয়া শহর) সহ, মিঃ মনোপলি একটি আর্মচেয়ারে বসে চা পান করেন। বোনাস রাউন্ড শুরু হওয়ার জন্য তিনি ধৈর্য ধরে অপেক্ষা করেন। অবশ্যই, এই গেমটির ফোকাস স্টুডিওর কেন্দ্রে 54 টি সেগমেন্টের চাকার উপর। এটি একটি লাইভ হোস্ট সঙ্গে একটি খেলা. এই হোস্টটিই চাকা ঘোরায় এবং খেলোয়াড়দের সাথে যোগাযোগ করে।

Monopoly Live

একচেটিয়া লাইভের একটি গেম কীভাবে কাজ করে তা দেখা যাক।

মনোপলি লাইভ – গেম ইন্টারফেস

মনোপলি লাইভ ইন্টারফেসটি বিভিন্ন বিভাগে তৈরি। গুরুত্বপূর্ণটি আপনার স্ক্রিনের নীচের কেন্দ্রে বসে। এটি একটি বাজি তৈরির জন্য এলাকা. সরাসরি এর ডানদিকে আপনি 21টি আগের চাকা স্পিন এবং তাদের নিজ নিজ ফলাফল দেখতে পারেন। “আগের স্পিন” বিভাগের নীচে চারটি বোতাম রয়েছে:

  • গ্রাফ আইকন: এই বোতামে ক্লিক করে, আপনি 49টি পূর্ববর্তী স্পিনগুলির ফলাফল পরীক্ষা করতে পারেন।
  • প্লে বোতাম: এটি আপনাকে স্বয়ংক্রিয় স্পিন মোড সক্ষম করতে দেয়। এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার আগের বাজির পুনরাবৃত্তি করে, যতবার আপনি চান। আপনি এটি সেট করতে পারেন: 5, 10, 20, 50 বা 100৷
  • “+ টেবিল” বোতাম: এটির নামটি নির্দেশ করে, এটি আপনাকে একই সময়ে একাধিক বিবর্তন গেম খুলতে দেয়।
  • হল বোতাম: এই বোতামটি আপনাকে বিবর্তন লবিতে নিয়ে যাবে যেখানে আপনি খেলার জন্য একটি নতুন গেম বেছে নিতে পারেন।
Monopoly Live Game Interface

স্ক্রিনের উপরের বাম দিকে, আপনি অন্যান্য খেলোয়াড়ের বার্তাগুলির সাথে চ্যাট দেখতে পাবেন। গেমের অর্থপ্রদান দেখতে উপরের কোণায় “একচেটিয়া লাইভ” পাঠ্যের উপর আপনার মাউস ঘোরান৷ আপনার বর্তমান ব্যালেন্স এবং স্টেক নীচে বাম দিকে প্রদর্শিত হয়। অবশেষে, সেটিংস বিভাগটি উপরের ডানদিকে কোণায় রয়েছে। আপনি চ্যাটগুলি দেখাতে / লুকাতে পারেন, ভিডিওর মান পরিবর্তন করতে পারেন, গেমগুলিকে নিঃশব্দ / আনমিউট করতে পারেন, বাজির ইতিহাস পরীক্ষা করতে পারেন এবং গেমের নিয়মগুলি দেখতে পারেন৷

বেটিং এরিয়া এবং ফলাফল

এই গেমটিতে আপনি সর্বনিম্ন বাজি রাখতে পারেন তা হল ৳9.50৷ সর্বাধিক বাজি আপনি বর্তমানে যে ক্যাসিনো খেলছেন তার উপর নির্ভর করে। মনোপলি লাইভে এখন পর্যন্ত অর্জন করা রেকর্ড গুণক হল x9,600।

নিচের মত মনোপলি লাইভ বেটিং এরিয়া খুঁজুন।

Monopoly Live Betting area and outcomes

আপনি 6 টি ভিন্ন ফলাফলের উপর বাজি ধরতে পারেন:

  • 1: চাকায় 22টি আছে। এটির একটি পেআউট অনুপাত রয়েছে 1:1৷
  • 2: চাকায় 15টি দুইটি আছে। এটির একটি পেআউট অনুপাত রয়েছে 2:1৷
  • 5 : চাকায় 7টি ফাইভ আছে। এটির একটি পেআউট অনুপাত রয়েছে 5:1৷
  • 10 : চাকায় 4 টি দশ আছে। এটির পেআউট অনুপাত 10:1।
  • 2 রোল : 2 রোল বোনাস বৈশিষ্ট্য সহ তিনটি সেগমেন্ট রয়েছে৷
  • 4টি রোল : 4টি রোল বোনাস বৈশিষ্ট্য সহ শুধুমাত্র একটি সেগমেন্ট রয়েছে৷

2 রোল এবং 4 রোল বোনাস বৈশিষ্ট্য

যখন চাকাটি 2 বা 4টি রোলে অবতরণ করে, তখন মনোপলি উঠে দাঁড়ায় এবং বোনাস রাউন্ডে অগ্রসর হয়। 3D মনোপলি বোর্ডে যান যেখানে বোনাস গেমটি খেলা হবে। আপনি 2 বা 4 ডাইস বোনাস পেয়েছেন কিনা তার উপর নির্ভর করে আপনি 2 বা 4টি ডাইস রোল পাবেন।

Monopoly Live Bonus Feature

একচেটিয়া বোর্ডের প্রতিটি বর্গক্ষেত্রে একটি গুণক সংযুক্ত করা হয়। পাশা ঘূর্ণনের ফলাফলের উপর নির্ভর করে, আপনি হয় একটি গুণক, চান্সে, সম্প্রদায়ের বুকে অবতরণ করতে পারেন বা জেলে যেতে পারেন। যে মিস্টার মনোপলি নিজেই বোর্ডে অগ্রসর হচ্ছেন। ডাইসের ফল দ্বিগুণ হলে আরেকটি পাশা পাকানো হবে। বোনাস রাউন্ড শেষ হয় যখন আপনি ডাইস রোল শেষ করেন।

Monopoly Live Betting Bonus

বোনাসের শেষে, আপনার বাজি রোল চলাকালীন আপনার সংগ্রহ করা মোট গুণকের দ্বারা গুণিত হবে।

চান্স বৈশিষ্ট্য

চান্স বৈশিষ্ট্য সহ দুটি বিভাগ রয়েছে। যখন চাকা এটিকে আঘাত করে, আপনি একটি এলোমেলো নগদ পুরস্কার বা একটি এলোমেলো গুণক পাবেন। এই গুণক একটি বিনামূল্যে স্পিন সঙ্গে আসে. এই ফ্রি স্পিন এর ফলাফলে গুণক প্রয়োগ করা হয়। আপনার হয় একটি সংখ্যার ফলাফল হতে পারে যা গুণিত হয়, অথবা 2 রোলস / 4 রোল মোট গুণক যা গুণিত হয়। জিনিসগুলি সত্যিই বড় হতে পারে যদি আপনি একটি সারিতে অনেকবার সুযোগটি আঘাত করেন এবং তারপরে 2টি রোল / 4টি রোল করেন৷

Monopoly Chance

মনোপলি লাইভ – টিপস এবং বেটিং কৌশল

মনোপলি লাইভ খেলার সময় একটি জিনিস মনে রাখবেন যে এটি একটি ক্যাসিনো গেম। এই ক্ষেত্রে, এটি ভাগ্যের উপর নির্ভর করে এবং এই গেমের ফলাফলকে প্রভাবিত করার জন্য আপনি কিছুই করতে পারবেন না। যাইহোক, আপনি এই গেমটি আরও স্মার্ট খেলতে কিছু প্রাথমিক টিপস এবং বেটিং কৌশল প্রয়োগ করতে পারেন।

আরও ধারাবাহিক জয়ের জন্য নম্বর খেলুন

বোনাস রাউন্ডের চেয়ে সংখ্যা সহ আরও বেশি চাকা অংশ রয়েছে। আপনি যদি আরও ধারাবাহিক জয় চান, 1 এবং 2 সেকেন্ডে বাজি ধরুন। অবশ্যই, আপনি আরো প্রায়ই জেতার সুযোগ আছে, কিন্তু পরিমাণ কম হবে.

সর্বদা 2 রোল এবং 4 রোলের উপর বাজি ধরুন

আমরা আপনাকে সর্বদা 2 রোল এবং 4 রোল বৈশিষ্ট্যের উপর বাজি ধরতে পারি। আপনি এই খুব গুরুত্বপূর্ণ বাজি ভুলে যেতে চান না। কল্পনা করুন যদি একটি 2 রোল বা একটি 4 রোল ঘটে এবং আপনি আপনার বাজি রাখতে ভুলে যান। তুমি সেই খেলোয়াড় হতে চাও না।

কখন খেলা বন্ধ করতে হবে তা জানুন

একটি বড় জয় না পেয়ে আপনি একটি দুর্ভাগ্যজনক অধিবেশন করছেন? মনোপলি লাইভ খেলা বন্ধ করুন এবং পরে গেমে ফিরে যান। কখন খেলা বন্ধ করতে হবে তা জানা খুবই গুরুত্বপূর্ণ। এটি আপনাকে আরও বেশি অর্থ হারাতে বাধা দেবে। কাত হয়ে যাবেন না।

আপনার পণ কৌশল চয়ন করুন

মনোপলি লাইভে একটি বেটিং কৌশল বেছে নেওয়ার ক্ষেত্রে মূলত দুটি বিকল্প রয়েছে। আপনি কোনটি বেছে নেবেন, একটি কম উদ্বায়ী কৌশল বা একটি উচ্চ উদ্বায়ী কৌশল? কম অস্থিরতার কৌশল হল 2 রোল, 4 রোল এবং কিছু সংখ্যার উপর বাজি ধরা। উচ্চ অস্থিরতা শুধুমাত্র 2 রোল এবং 4 রোল উপর বাজি গঠিত, কিন্তু উচ্চ বাজি সঙ্গে।

বিবর্তন গেমিং সম্পর্কে

ইভোলিউশন গেমিং, একটি বিশ্ব-বিখ্যাত লাইভ ক্যাসিনো গেম স্টুডিও, 2006 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এটির উদ্ভাবনী গেমগুলির জন্য ধন্যবাদ, এটি ক্ষেত্রের এক নম্বরে রয়েছে। এই স্টুডিও প্রতি বছর অনেক গেম তৈরি করে এবং প্রকাশ করে। তাদের সমস্ত গেম খেলোয়াড়দের দ্বারা অত্যন্ত প্রশংসা করা হয়।

স্টুডিও খেলোয়াড়দের অনেক গেম অফার করে যেমন ব্ল্যাকজ্যাক, পোকার, রুলেট এবং ব্যাকার্যাট। এটি টিভি গেম শো যেমন একচেটিয়া লাইভ এবং ডিল বা নো ডিল লাইভের মতো অভিযোজন কল্পনা করে। এটি খেলোয়াড়দের বিভিন্ন ধরনের ক্যাসিনো গেম শো যেমন মেগা বল, ড্রিম ক্যাচার, ক্রেজি টাইম, গনজোর ট্রেজার হান্ট…

সচরাচর জিজ্ঞাস্য

মনোপলি লাইভ খেলার জন্য সত্যিই একটি সহজ খেলা। এটি কিভাবে কাজ করে তা বুঝতে দীর্ঘ পর্যবেক্ষণ সময় লাগে না। একবার আপনি এই গেমটির মূল বিষয়গুলি বুঝতে পারলে, খেলা শুরু করুন। আপনি শীঘ্রই অনেক মজা হবে.

আপনি মনোপলি লাইভের একটি একক স্পিন দিয়ে ৳48000000 পর্যন্ত জিততে পারেন। এই গেমটিতে এখন পর্যন্ত অর্জন করা সর্বাধিক গুণকটি ছিল x9,600। এটি মঙ্গলবার, 28 এপ্রিল 2020 এ ঘটেছে।

দুর্ভাগ্যবশত, আপনি ডেমো মোডে মনোপলি লাইভ বা কোনো ইভোলিউশন লাইভ ক্যাসিনো গেম খেলতে পারবেন না। এই গেমগুলি শুধুমাত্র আসল টাকা দিয়ে খেলা যায়।

মনোপলি লাইভ খেলতে আপনাকে অনেক টাকা জমা করতে হবে না। ইতিমধ্যেই উল্লেখ করা হয়েছে, এই গেমের জন্য সর্বনিম্ন শেয়ার হল ৳9.50৷ আপনি যা উপভোগ করেন তা উচ্চ বাজি খেলার বিষয়ে নয়, বরং বড় মাল্টিপ্লায়ারদের আঘাত করা।

মনোপলি লাইভ হল একটি লাইভ ক্যাসিনো গেম যা বিবর্তন গেমিং দ্বারা তৈরি করা হয়েছে। অবশ্যই, এটি একই নামের বিশ্ব বিখ্যাত বোর্ড গেম দ্বারা অনুপ্রাণিত। এই গেমটি সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে।

নিয়ম এবং কিছু বেটিং কৌশল আবিষ্কার করুন. KRIKYA-এ এই মুহূর্তে সেরা ক্যাসিনোতে এই গেমটি খেলুন।

Krikya Banner Affiliate BD