ক্রেজি টাইম লাইভ: বিগ ক্যাশ জিততে এখনই খেলুন!

ক্রেজি টাইম লাইভ পদোন্নতি

ক্রেজি টাইম লাইভ কি?

Crazy Time Guide

ক্রেজি টাইম লাইভ একটি লাইভ ক্যাসিনো গেম খেলতে হবে। এই গেমটি গেম প্রদানকারী ইভোলিউশন গেমিং দ্বারা তৈরি করা হয়েছে এবং 2020-এর মাঝামাঝি সময়ে মুক্তি পেয়েছে।

এটি খেলোয়াড়দের দ্বারা অধীর আগ্রহে প্রতীক্ষা করা হয়েছে এবং এটি মুক্তির পরে একটি দুর্দান্ত সাফল্য পেয়েছে। মনোপলি লাইভ, ডিল বা নো ডিল এবং মেগা বলের পরে, এই গেমটি এই জনপ্রিয় ক্যাসিনো গেম স্টুডিওর আরেকটি দুর্দান্ত সাফল্য।

KRIKYA আজ এই অনলাইন ক্যাসিনো গেম সম্পর্কে আপনাকে তার মতামত দেয়, নিয়মগুলি ব্যাখ্যা করে এবং আরও স্মার্ট খেলার জন্য টিপস এবং কৌশল প্রদান করে।

ক্রেজি টাইম লাইভ KRIKYA এ উপলব্ধ

আপনি এখন KRIKYA অনলাইন ক্যাসিনো প্ল্যাটফর্মে ক্রেজি টাইম লাইভ অফ ইভোলিউশন গেমিং উপভোগ করতে পারেন। KRIKYA হল সবচেয়ে নিরাপদ এবং বিশ্বস্ত প্ল্যাটফর্ম এবং বাংলাদেশের অন্যতম প্রধান। www.krikya.com এ রেজিস্টার করুন এবং এখনই খেলুন

আমরা বিবর্তন গেমিং এর ক্রেজি সময় কি মনে করি

এই লেখার সময় হিসাবে, ক্রেজি টাইম লাইভ এক বছরেরও বেশি সময় ধরে চলে গেছে। আমরা এই গেমটি নিয়মিত খেলি এবং উপসংহারটি পরিষ্কার: আমরা কখনই এতে ক্লান্ত হই না! এটি কয়েকটি দ্রুত স্পিন বা দীর্ঘ সেশন হোক না কেন, এটি এখনও মজাদার।

এই গেমটি কিছুটা সৃজনশীলতা এবং উদ্ভাবন যা বিবর্তন গেমিংয়ের মন থেকে এসেছে। মিনি-গেমগুলি বৈচিত্র্যময় এবং প্রতিটি একটি ভিন্ন অভিজ্ঞতা প্রদান করে। হোস্টরাও খুব সুন্দর এবং খেলোয়াড়দের সাথে চ্যাটের মাধ্যমে তাদের সাথে কথা বলার সাথে পুরোপুরি যোগাযোগ করে।

কিভাবে ক্রেজি সময় খেলবেন

আপনি যখন ক্রেজি টাইমে লাইভ যোগ দেবেন, তখন কেন্দ্রে একটি বিশাল চাকা সহ একটি খুব রঙিন গেম বোর্ডের মুখোমুখি হবেন। খেলোয়াড়রা যখন তাদের বাজি রাখে, গেম হোস্ট চাকা ঘুরিয়ে দেয়। 1, 2, 5 এবং 10 এর বেট মাল্টিপ্লায়ার সহ 54 টি বিভাগ রয়েছে। চারটি মিনি গেমও এক বা একাধিকবার চাকায় উপস্থিত রয়েছে: কয়েন ফ্লিপ, ক্যাশ হান্ট, পাচিঙ্কো এবং ক্রেজি টাইম লাইভ।

Crazy Time Live

চাকার নীচে রয়েছে বাজির জায়গা, বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি বাক্স রয়েছে৷ আপনি 1, 2, 5, 10, কয়েন ফ্লিপ, ক্যাশ হান্ট, পাচিঙ্কো এবং ক্রেজি টাইমে লাইভ বাজি ধরতে পারেন। আপনি শুধুমাত্র মিনি গেমস/বোনাসে বা বেট মাল্টিপ্লায়ারে বাজি ধরতে চান কিনা তা বেছে নিতে পারেন।

ক্রেজি টাইম লাইভ গেমটি এভাবেই কাজ করে। খেলোয়াড়দের বাজি রাখার জন্য কয়েক সেকেন্ড সময় থাকে। একটি বাজি রাখার পরে, চাকার উপরে একটি স্লট মেশিন চাকার বেট মাল্টিপ্লায়ার বা মিনি গেমগুলির একটিতে একটি এলোমেলো গুণক (x2 এবং x50 এর মধ্যে) নির্ধারণ করে। একই সময়ে, গেম হোস্ট দ্বারা চাকা ঘূর্ণিত হবে। যদি চাকা একটি বাজি গুণকের উপর থামে, আপনার বাজি আপনাকে ফেরত দেওয়া হবে এবং এটি দ্বারা গুণিত হবে। যদি এটি একটি মিনি-গেম থেমে যায়, তাহলে মিনি-গেমটি শুরু হবে৷

Crazy Time Live Betting

ক্রেজি টাইমে লাইভ র মিনি গেম

আসুন একসাথে ক্রেজি টাইমে লাইভ র মিনি গেমগুলি আবিষ্কার করি।

মুদ্রা উল্টানো

চাকায় 4 বার উপস্থিত, কয়েন ফ্লিপ 4টি ক্রেজি টাইম লাইভ বোনাস গেমের মধ্যে সবচেয়ে কম ভাল। এটি কেবল দুটি বাজি গুণকের মধ্যে একটি মুদ্রা উল্টানো (লাল এবং নীল রঙে দেখানো হয়েছে)। এই মিনি গেমটিতে, আপনার বাজিটি 2 গুণ থেকে 100 গুণ পর্যন্ত গুণ করা যেতে পারে। কয়েন ফ্লিপের উপর মাল্টিপ্লায়ার হুইল পড়লে এটি আরও বেশি গুণিত হতে পারে। হোস্ট একটি বোতাম টিপে এবং মুদ্রাটি একটি মেশিন দ্বারা নিক্ষেপ করা হয়। আপনি কয়েনের পাশের রঙের সাথে সম্পর্কিত গুণক অর্জন করবেন

Crazy Time Coin Flip

ক্যাশ হান্ট

ক্রেজি টাইম লাইভ হুইলে দুবার বৈশিষ্ট্যযুক্ত, ক্যাশ হান্ট একটি দুর্দান্ত মিনি গেম। আপনি একটি বিশাল প্রাচীরের মুখোমুখি হচ্ছেন যেখানে 108টি বেট মাল্টিপ্লায়ারগুলি এলোমেলো এবং চিহ্নগুলির পিছনে লুকিয়ে আছে (ক্যাকটাস, উপহার, লক্ষ্য, শেরিফের তারকা, খরগোশ, জেস্টারের টুপি…)। আপনি যে প্রতীকটি চান তা চয়ন করতে পারেন বা গেমটিকে আপনার জন্য সিদ্ধান্ত নিতে দিতে পারেন। সময় ফুরিয়ে গেলে, প্রতীকগুলি অদৃশ্য হয়ে যায় এবং তাদের পিছনে লুকানো গুণকগুলি প্রকাশিত হয়।

Crazy Time Cash Hunt

পাচিনকো

এই বোনাসটি নগদ হান্টের মতোই চাকায় দুবার দেখা যায়। চাকার পিছনে লুকানো পাচিঙ্কো মিনি গেম। সেখানে আপনি নীচে 16টি বাক্স সহ একটি বেগুনি উল্লম্ব প্রাচীর পাবেন। র্যান্ডম মাল্টিপ্লায়ার সেখানে ফিট হবে, সেইসাথে এক বা একাধিক “ডবল” প্রতীক যদি আপনি ভাগ্যবান হন। হোস্ট সিঁড়ি বেয়ে উঠে এবং প্রাচীরের উপর থেকে একটি পাক ফেলে দেয়। এটি বক্সের একটিতে না আসা পর্যন্ত এটি স্পাইক থেকে বাউন্স হয়ে যায়। আপনি প্রাসঙ্গিক বাজি গুণক জিতবেন। ডাবলের ক্ষেত্রে, সমস্ত গুণক দ্বিগুণ করা হয় এবং পাক আবার ছেড়ে দেওয়া হয়।

Crazy Time Pachinko

ক্রেজির সময়

একই নামের এই গেমটিতে ক্রেজি টাইম লাইভ হল চূড়ান্ত বোনাস। বুঝবেন, চাকায় একবারই উপস্থিত থাকে। এই বোনাসটি কমে গেলে, গেমের হোস্ট আপনাকে স্টেজের ডানদিকে লাল দরজার পিছনে নিয়ে যাবে। আপনি একটি অবিশ্বাস্য জগৎ আবিষ্কার করবেন যা সর্বশ্রেষ্ঠ বিনোদন পার্কের যোগ্য, যার কেন্দ্রে একটি বিশাল চাকা রয়েছে। এর তুলনায় আয়োজক পিঁপড়ার মতো! আপনাকে চাকার উপরের তিনটি রঙের মধ্যে একটি বেছে নিতে হবে। বেট মাল্টিপ্লায়ার ছাড়াও, চাকায় ডাবল এবং ট্রিপল চিহ্নও রয়েছে।

Crazy Time Bonus Game

ক্রেজি সময় – কৌশল এবং পরামর্শ

একই নামের এই গেমটিতে ক্রেজি টাইম লাইভ হল চূড়ান্ত বোনাস। বুঝবেন, চাকায় একবারই উপস্থিত থাকে। এই বোনাসটি কমে গেলে, গেমের হোস্ট আপনাকে স্টেজের ডানদিকে লাল দরজার পিছনে নিয়ে যাবে। আপনি একটি অবিশ্বাস্য জগৎ আবিষ্কার করবেন যা সর্বশ্রেষ্ঠ বিনোদন পার্কের যোগ্য, যার কেন্দ্রে একটি বিশাল চাকা রয়েছে। এর তুলনায় আয়োজক পিঁপড়ার মতো! আপনাকে চাকার উপরের তিনটি রঙের মধ্যে একটি বেছে নিতে হবে। বেট মাল্টিপ্লায়ার ছাড়াও, চাকায় ডাবল এবং ট্রিপল চিহ্নও রয়েছে।

অনুস্মারক: যেকোনো ক্যাসিনো গেমের মতো, ক্রেজি টাইম লাইভ একটি সুযোগের খেলা। যদিও আমরা এই নিবন্ধে ক্রেজি টাইম খেলার বিষয়ে কিছু কৌশল এবং টিপস প্রদান করি, মনে রাখবেন যে এটি বেশিরভাগই সুযোগের খেলা। এই টিপসগুলি আপনাকে স্মার্ট খেলতে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে৷ কোন কৌশল নিশ্চিত করতে পারে না যে আপনি প্রতিবারই জিতবেন। এই গেমটি খেলার সময় আপনি এখানে তিনটি কৌশল প্রয়োগ করতে পারেন:

কম অস্থিরতা কৌশল

এখানে আপনার লক্ষ্য হল আপনার ক্ষতি সীমিত করা এবং আপনার সেশন যতটা সম্ভব দীর্ঘস্থায়ী করা। উদাহরণস্বরূপ, অনেক খেলোয়াড় বাজি রাখার সময় এটি ব্যবহার করে। এখানে এটা কিভাবে করতে হয়. আপনি 4টি বোনাসের পাশাপাশি 10, 5 এবং 2-এ বাজি ধরুন। বিভিন্ন বাক্সের মধ্যে আপনার বাজির ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন যাতে প্রতিটি নম্বর অবতরণ করার সময় আপনার কাছে ফিরে আসে। নীচে একটি বাজি স্প্রেড একটি উদাহরণ. এখানে মোট বাজি হল ৳940৷ আপনি এই প্যাটার্নটি প্রয়োগ করতে পারেন এবং যদি আপনি একটি বড় বাজি চান তবে একবার বা দুবার দ্বিগুণ করতে পারেন।

মাঝারি অস্থিরতা কৌশল

এখানে ধারণা হল আগের কৌশলের তুলনায় একটু বেশি ঝুঁকি নেওয়া। এটি করার জন্য, আমরা যা সুপারিশ করছি তা এখানে। আপনি মিনি গেমের পাশাপাশি 2 নম্বরেও বাজি ধরতে পারেন। কেন 2 এবং 5 বা 10 নয়? কারণ 2 সংখ্যাটি চাকায় অনেক বেশি উপস্থিত এবং তাই পরিসংখ্যানগতভাবে এটি পড়ার সম্ভাবনা বেশি।

উচ্চ অস্থিরতা কৌশল

আপনি যদি আগের দুটি কৌশল ভালোভাবে আয়ত্ত করে থাকেন, তাহলে আপনি হয়তো জানেন যে এটি দিয়ে কী ঘটবে। এই অস্থির কৌশলটির লক্ষ্য হল ভাগ্যের উপর বাজি ধরা এবং দ্রুত লাভের আশা করা। এখানে ধারণাটি কেবলমাত্র মিনি গেমগুলিতে বাজি ধরা, যা মোটামুটি সামঞ্জস্যপূর্ণ। যদি একটি মিনি-গেম দ্রুত আসে এবং একটি ভাল গুণক হিট করে, তাহলে আপনাকে পুরস্কৃত করা হবে।

আপনার বর্তমান ব্যালেন্সের সাথে আপনার বাজি সামঞ্জস্য করতে মনে রাখবেন যাতে আপনার সেশন যতদিন সম্ভব স্থায়ী হয়। কম ভারসাম্য সহ উচ্চ অস্থিরতার কৌশল ব্যবহার করা অনেক বেশি ঝুঁকিপূর্ণ হবে। আপনি চোখের পলকে সবকিছু হারাতে পারেন।

বিবর্তন গেমিং সম্পর্কে

ইভোলিউশন গেমিং হল বিশ্বের শীর্ষস্থানীয় লাইভ ক্যাসিনো গেম কোম্পানি। 2006 সালে প্রতিষ্ঠিত এই ইউরোপীয় স্টুডিওর আশ্চর্যজনক বৃদ্ধি রয়েছে এবং দ্রুতই এর ক্ষেত্রে এক নম্বর হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। গেমগুলির উচ্চ গুণমান এবং স্বতন্ত্রতার জন্য ধন্যবাদ যে বিশ্বের বিভিন্ন অনলাইন ক্যাসিনোতে প্রতিদিন আরও বেশি সংখ্যক খেলোয়াড় সেগুলি খেলছেন।

একদিকে ব্ল্যাকজ্যাক, পোকার, ক্র্যাপস এবং রুলেটের মতো ক্লাসিক গেম এবং অন্যদিকে ক্যাসিনো গেম শো সহ বিবর্তন গেমিংয়ের লবিটি ব্যাপক। এই গেম শোগুলি বেশিরভাগই আসল সৃষ্টি বা জনপ্রিয় গেমগুলির অভিযোজন। এর মধ্যে রয়েছে মনোপলি লাইভ, ড্রিম ক্যাচার, লাইটনিং রুলেট, ক্রেজি টাইম লাইভ এবং মেগা বল। সমস্ত ইভোলিউশন গেমিংয়ের গেমগুলি 24 ঘন্টা খেলা যায়।

এর জনপ্রিয়তা এবং এর খেলোয়াড়দের ক্রমবর্ধমান উৎসাহের জন্য ধন্যবাদ, ইভোলিউশন গেমিং বিশ্বব্যাপী স্টুডিও এবং অফিস খুলেছে। উল্লেখযোগ্যভাবে, তারা স্লিমা (মাল্টা), আমস্টারডাম (নেদারল্যান্ডস), কেসকলিনা (এস্তোনিয়া), লন্ডন (ইউকে), নর্মালম (সুইডেন) এ উপস্থিত রয়েছে…

অনলাইন ক্যাসিনো উত্সাহীদের আরও বেশি মানসম্পন্ন গেম সরবরাহ করতে, ইভোলিউশন গেমিং 2020 সালে 181 বিলিয়ন ডলারে NetEnt অধিগ্রহণ করেছে। এই অধিগ্রহণের পরে, লাইভ ক্যাসিনো গেম গনজোর ট্রেজার হান্ট তৈরি করা হয়েছে।

সচরাচর জিজ্ঞাস্য

যদিও এটি প্রথম নজরে জটিল বলে মনে হতে পারে, ক্রেজি টাইম লাইভ বোঝার জন্য সত্যিই একটি সহজ লাইভ ক্যাসিনো গেম। পুরো খেলাটি বুঝতে কয়েকটা বাঁক লাগে। আপনার অংশীদারিত্বকে কীভাবে সর্বাধিক করা যায় সে সম্পর্কে আমাদের গাইডটি নির্দ্বিধায় পড়ুন।

মাল্টিপ্লায়ার হুইল এবং কয়েকটি মিনি গেমে বৈশিষ্ট্যযুক্ত ডাবল এবং ট্রিপল চিহ্নগুলির জন্য এই গেমটির অবিশ্বাস্য সম্ভাবনা রয়েছে। এই কারণেই ক্রেজি টাইমের সর্বোচ্চ সম্ভাব্য জয় হল ৳48000000।

অনেক ক্যাসিনোতে, ডেমো মোডে স্লট মেশিন চালানো সম্ভব। এই বৈশিষ্ট্যটি বর্তমানে লাইভ ক্যাসিনো গেমগুলিতে উপলব্ধ নেই৷ খেলার হ্যাং পেতে, কয়েক রাউন্ড দেখুন এবং কম বাজি নিয়ে খেলা শুরু করুন। আপনি যখন আরও স্বাচ্ছন্দ্য বোধ করেন, তখন আপনার বাজি বাড়ান।

না, ক্রেজি টাইম লাইভ খেলার জন্য আপনাকে বড় আমানত করতে হবে না। সর্বনিম্ন বাজি হল ৳10৷ তাই, ৳2800 বা ৳4800 এর প্রাথমিক ব্যালেন্স থাকা সত্ত্বেও এই লাইভ ক্যাসিনো গেমটিতে মজা করতে আপনার কোন সমস্যা হবে না।

এই নিবন্ধে, বিবর্তন গেমিং এবং এর হিট গেম সম্পর্কে আরও জানুন: ক্রেজি টাইম।

এই গেমটি সম্পর্কে সমস্ত কিছু জানুন: এর নিয়ম, এটি কীভাবে খেলতে হয় এবং কিছু টিপস এবং কৌশল।

Krikya Banner Affiliate BD